(প্রতীকি ছবি)

সুনামগঞ্জের শান্তিগঞ্জে হাঁসের ধান খাওয়াকে কেন্দ্র করে দু’পক্ষের সংঘর্ষের সময় প্রতিপক্ষের মারধরে ১ বৃদ্ধ নিহত হওয়ার অভিযোগ উঠেছে। নিহতের নাম নোয়াব আলী (৫৮)। তিনি তেরহাল গ্রামের মৃত জায়ফর আলীর ছেলে।

 


 

 

বুধবার (১৭ এপ্রিল) বিকেলে শান্তিগঞ্জ উপজেলার শিমুলবাঁক ইউনিয়নের তেরহাল গ্রামের জুবুর খুল হাওরে এই সংঘর্ষের ঘটনা ঘটে।

 

 


মারধরে নিহতের অভিযোগ করেছেন নোয়াব আলীর পরিবারের সদস্যরা। 

 

 


স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়,  বুধবার বিকেলে জুবুর খুল হাওরে হাঁসে ধান ক্ষেতে ধান খাওয়াকে কেন্দ্র করে তেরহাল গ্রামের নোয়াব আলী ও তাজুল ইসলাম গংদের সংঘর্ষ হয়। এতে দুজনই আহত হন এবং নোয়াব আলীকে পানিতে চুবান প্রতিপক্ষরা। তখন হাওরে থাকা লোকজন তাৎক্ষণিকভাবে তাদের মারামারি বন্ধ করে পরবর্তীতে বিচার শালিস হবে মর্মে আশ্বস্ত করেন।

 

 

 


এরপর আহত নোয়াব আলীর শরীরে আঘাতের বাহ্যিক কোনো চিহ্ন না থাকায় নোয়াখালী বাজারে পল্লী চিকিৎসকের কাছে প্রাথমিক চিকিৎসা গ্রহণ করে বাড়িতে ফিরে এসে স্বাভাবিক কার্যক্রম করেন। পরে আজ বৃহস্পতিবার (১৮ এপ্রিল) সকালে তিনি তার নিজ বাড়িতে মৃত্যুবরণ করেন। 

 

 

 

এ ব্যাপারে শান্তিগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) কাজী মোক্তাদির হোসেন সিলেটভিউ-কে বলেন, পরিস্থিতি স্বাভাবিক রাখতে ওই এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। লাশ ময়না তদন্তের রিপোর্ট পাওয়ার পর পরবর্তী আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

 

 

 

সিলেটভিউ২৪ডটকম / শহীদনূর / ডি.আর