সংরক্ষিত নারী আসন সিলেট বিভাগের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা রুমা চক্রবর্তী বলেছেন, হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানে ডাকে ১৯৭১ সালে আমি নবম শ্রেণিতে পড়াকালীন সময়ে মুক্তিযোদ্ধে যোগ দেই।

 


 

 


তিনি শুক্রবার (১৯ এপ্রিল) সুহৃদ বাংলাদেশের সিলেট বিভাগীয় কমিটির পক্ষ থেকে অনুষ্ঠিত সংবর্ধনা অনুষ্ঠানে সংবর্ধিত ও প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন।

 

 

 


রুমা চক্রবর্তী বলেন, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী দেশরত্ন শেখ হাসিনা ঘোষিত এসডিজি ভিশন ২০৩০ অর্জনের জন্য কাজ করে যেতে হবে। ২০৪১ সালে স্মার্ট বাংলাদেশ তথা স্মার্ট নাগরিক, স্মার্ট সরকার, স্মার্ট অর্থনীতি ও স্মার্ট সমাজ গঠন বাস্তবায়নে কাজ করতে হবে। তাহলে বঙ্গবন্ধুর স্বপ্ন সোনার বাংলা গড়তে সক্ষম হবে।

 

 

 

 

সুহৃদ বাংলাদেশের সিলেট বিভাগীয় কমিটির সভাপতি রমেন্দ্র কুমার সিংহ এর সভাপতিত্বে ও সেক্রেটারি জি ডি রুমু এর পরিচালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন সুহৃদ বাংলাদেশ কেন্দ্রীয় কমিটির সভাপতি নিখিল মৃধা।

 

 

 


বিশেষ অতিথির বক্তব্য রাখেন কালী রঞ্জন বর্মন, অধ্যাপক ড: হিমাদ্রী শেখর রায়, বিশ্বজিৎ রায়, সূভাষ চন্দ্র সরকার। বক্তব্য রাখেন আপন দাস, রেখা বসু, অধ্যাপক ড. স্নেহাঙসু চন্দ ও নিরঞ্জন চন্দ্র চন্দ প্রমুখ।

 

 

 


সিলেটভিউ২৪ডটকম / ডি.আর