সুুনামগঞ্জের মধ্যনগরে এডভোকেট রনজিত চন্দ্র সরকার ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল খেলা এবং পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়েছে।

 


রবিবার সকাল এগারোটায় উপজেলার মহিষখলা বাজার খেলার মাঠে খেলা এবং পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়। বংশীকুন্ডা উত্তর ইউনিয়ন ছাত্রলীগের আয়োজনে ফাইনাল খেলায় প্রধান অথিতি ছিলেন মধ্যনগর উপজেলা আওয়ামী লীগের সভাপতি গিয়াস উদ্দিন তালুুকদার। খেলার উদ্বোধক ছিলেন মধ্যনগর উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক পরিতোষ সরকার এবং বিশেষ অতিথি ছিলেন উপজেলা আওয়ামী লীগের সদস্য ও ইউপি চেয়ারম্যান রাসেল আহমদ।

 

টুর্নামেন্ট পরিচালনা কমিটির সভাপতি বংশীকুন্ডা উত্তর ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক যুগ্ম সম্পাদক শফিকুল ইসলাম সবুজের সভাপতিত্বে ফাইনাল খেলায় স্থানীয় আওয়ামী লীগ নেতৃবৃন্দ ও গণ্যমান্য ব্যক্তিরা উপস্থিত ছিলেন। ফাইনাল খেলায় আম্পায়ার ছিলেন মাহমুদুল হক ও সজল আমিন রাব্বি।

 

বান্দ্রা একাদশ বনাম বাগলী একাদশের মধ্যে এ ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়। খেলায় বান্দ্রা একাদশ আগে ব্যাট করে ১৫ ওভারে ৪ বলে ১৩৬ রান করে অল আউট হয়। জবাবে বাগলী একাদশ ১৩৭ রান করে ৩ উইকেটে বড় জয় নিয়ে চ্যাম্পিয়ান হয়।

 

খেলা শেষে অতিথিরা চ্যাম্পিয়ান দল বাগলী একাদশের হাতে পুরস্কার তুলে দেন। এ সময় খেলায় রানার্সআপ দল বান্দ্রা একাদশের হাতেও পুরস্কার তুলে দেওয়া হয়। ফাইনাল খেলা দেখতে আশপাশের এলাকা থেকে হাজারো দর্শক মাঠে এসে হাজির হন।

 

সিলেটভিউ২৪ডটকম / অমিত / মাহি