সিলেটের গোয়াইনঘাট, কোম্পানীগঞ্জ ও জৈন্তাপুর উপজেলায় ২ দিনের সফরে আসছেন প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ইমরান আহমদ, এমপি। তিনি ২৭ এপ্রিল শনিবার গোয়াইনঘাট উপজেলার বিছনাকান্দি ইউনিয়নের আনফরের ভাঙ্গায় নির্মানাধীন ব্রীজের কাজের অগ্রগতি পরিদর্শন করবেন।

 


 


এছাড়া গোয়াইনঘাট জিসি-নন্দিরগাঁও ইউপি (সালুটিকর বাজার আরএইচডি) ভায়া জলুরমুখ বাজার রাস্তা পূর্ণবাসন কাজের অগ্রগতি  (লেঙ্গুড়া অংশ)পরিদর্শন করবেন। 

 


 গোয়াইনঘাট উপজেলা পরিষদ হলরুমে আধুনিক প্রযুক্তির মাধ্যমে সিলেট অঞ্চলের কৃষি উন্নয়ন প্রকল্পের আওতায় গঠিত কৃষক গ্রুপের মাঝে ভুট্টা মারাই যন্ত্র এবং ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের মাঝে বিনামূল্যে বীজ ও সার সহায়তা প্রদান প্রনোদনা কর্মসূচীর আওতায় আউশ ধানের বীজ ও সার বিতরণ বিতরণ করবেন। সমাজ সেবা অধিদপ্তরের সামজিক নিরাপত্তা কর্মসূচীর আওতায় প্রনোদনা বিতরণ করবেন। ২৮ এপ্রিল  রবিবার সকাল ১০ টায় জৈন্তাপুর উপজেলা পরিষদ মিলনায়তনে  ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের মাঝে বিনামূলে বীজ ও সার সহায়তা প্রদান প্রনোদনা কর্মসূচীর আওতায় আউশ ধানের বীজ ও সার বিতরণ বিতরণ করবেন। 

 

 

এছাড়াও কোম্পানীগঞ্জ উপজেলার খাগাইল পিআইও ব্রীজ হতে খাগাইল বাজার সংযোগ রাস্তা পর্যন্ত এইচবিবি রাস্তার উদ্ধোধন করবেন। 

 

 

স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তর কর্তৃক নির্মিত টুকের বাজার মার্কেটের উদ্ভোধন করবেন। কোম্পানীগঞ্জ উপজেলা হলরুমে ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের মাঝে বিনামূল্যে বীজ ও সার সহায়তা প্রদান প্রনোদনা কর্মসূচীর আওতায় আউশ ধানের বীজ ও সার বিতরণ করবেন।

 

 


সিলেটভিউ২৪ডটকম/ মতিন / ডি.আর