নিহত পার্থ সাহা

সিলেট-ভোলাগঞ্জ মহাসড়কে পাথরবাহী ট্রাক ও সিএনজিচালিত অটোরিকাশার মুখামুখি সংঘর্ষে নিহত দুইজন ও  আহত ৪ জনের পরিচয় মিলেছে। আহতদের মধ্যে ২ জনের অবস্থা আশঙ্কাজনক। 

 


বৃহস্পতিবার (২৫ এপ্রিল) রাত সাড়ে ৮টায় কোম্পানীগঞ্জের গৌরিনগর ও খাগাইল পাম্পের মধ্যবর্তী এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

 

দুর্ঘটনায় নিহতরা হলেন, ছাতক উপজেলার লুবিয়া গ্রামের মোতালিব মিয়ার পুত্র হারুনুর রশিদ (৪০) ও নেত্রকোনা জেলার কমলাকান্দা থানার বিশরপাশা গ্রামের রনুজিৎ সাহার পুত্র পার্থ সাহা (২৩)। পার্থ সাহা উপজেলার দয়ার বাজারে থাকত। 
 

আহতদের মধ্যে হলেন, কোম্পানীগঞ্জ উপজেলার নয়াগাঙ্গের পাড় গ্রামের মৃত ময়না মিয়ার পুত্র শাহ আলম (৪০), দুর্ঘটনায় নিহত হারুনুর রশিদের ভাই নয়ন মিয়া (২৫), সিলেটের দক্ষিণ সুরমার এখলাছ মিয়া ও সিএনজি অটোরিকশা চালক লিমন (২২)। আহতদেরকে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। 

প্রত্যক্ষদর্শীরা জানান, কোম্পানীগঞ্জ থেকে সিলেটগামী পাথরবাহী ট্রাকের সাথে মুখোমুখি সংঘর্ষ হয় সিলেট থেকে কোম্পানীগঞ্জের দিয়ে আসা সিএনজি অটোরিকশার। এ সময় সিএনজি অটোরিকশায় থাকা ৬ যাত্রী আহত হয়। দুর্ঘটনার ১০ মিনিটের মাধ্যে ঘটনাস্থলে মারা যায় পার্থ সাহা। স্থানীয়রা বাকি ৫ জনকে উদ্ধার করে ওসমানী হাসপাতালে পাঠান। হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক হারুনকেও মৃত ঘোষণা করেন।  

কোম্পানীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোলাম দস্তগীর আহমদ বলেন, ‘দুর্ঘটনায় খবর পেয়েই ঘটনাস্থলে পুলিশ উপস্থিত হয়। ফায়ার সার্ভিস ও স্থানীয়রা আহতদেরকে হাসপাতালে পাঠিয়েছে। ট্রাক ও অটোরিকশাটি থানায় নিয়ে আসা হচ্ছে।’
 

সিলেটভিউ২৪ডটকম/ নোমান