জাতীয় শিক্ষা সপ্তাহ-২০২৪ উপলক্ষে গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের শিক্ষা মন্ত্রণালয়ের নির্দেশিত জাতীয় শিক্ষা সপ্তাহ উদযাপন নীতিমালার আলোকে উপজেলা পর্যায়ে বিদ্যালয় ক্যাটাগরিতে শ্রেষ্ঠ শিক্ষক (স্কাউট)  নির্বাচিত হয়েছেন সুনামগঞ্জ জেলার দিরাই উপজেলার ঐতিহ্যবাহী বিদ্যাপীঠ মাতারগাঁও মোহাম্মদীয়া উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক শিহাব আহমদ।সে দিরাই পৌরসভার ০৪ নং ওয়ার্ডের রাধানগর গ্রামের আমিরুল হক তালুকদার ও রীনা পারভীন তালুকদারের ১ম পুত্র।
 

তিনি নিজ বিদ্যালয়ের শ্রেণি কার্যক্রম,স্কাউটের পাশাপাশি বিদ্যালয় ম্যানেজিং কমিটির শিক্ষক প্রতিনিধি।
 


তিনি দিরাই উপজেলার ডিজিটাল প্রযুক্তি বিষয়ে উপজেলা পর্যায়ে মাস্টার ট্রেইনার হিসেবে দায়িত্ব পালন করছেন।
 

এছাড়াও তিনি শিক্ষা,সাহিত্য-সংস্কৃতি, সমাজ কর্ম ও মানবিক মূল্যবোধ সংশ্লিষ্ট বিভিন্ন কার্যক্রমে উপজেলা, জেলা বিভাগ ও জাতীয় পর্যায়ে গুরুত্বপূর্ণ ভূমিকা রেখে চলেছেন যা ইতিমধ্যে প্রশংসা কুড়িয়েছেন।
 

শিহাব আহমদ  উপজেলা পর্যায়ে শ্রেষ্ঠ শিক্ষক (স্কাউট) নির্বাচিত করায় দিরাই উপজেলা প্রশাসনের উপজেলা নির্বাহী কর্মকর্তা মামুনুর রহমান খন্দকার , দিরাই  উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিস, জেলা শিক্ষা অফিস এবং নিজ প্রতিষ্ঠানের প্রধান শিক্ষক মো. জাকির হোসেনসহ সংশ্লিষ্ট সকলের প্রতি আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করেছেন। পাশাপাশি এ সাফল্যকে অক্ষুণ্ণ রেখে আগামীতে আরো বেশি শিক্ষাবান্ধব কর্মতৎপরতায় নিজেকে নিয়োজিত রাখতে তিনি সকলের দোয়া ও সহযোগিতা কামনা করেছেন।


 


সিলেটভিউ২৪ডটকম/হিল্লোল/এসডি-১৯৮৪