আগামীকাল বুধবার সারাদেশে অনুষ্টিত হচ্ছে প্রথমধাপের ৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচন। উপজেলা পরিষদ নির্বাচন উপলক্ষে হবিগঞ্জের আজমিরীগঞ্জ থানার আয়োজনে নির্বাচনী ব্রিফিং প্যারেড অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার (৭ মে) দুপুরে পৌরশহরের গরুর হাট ময়দানে নির্বাচনে দায়িত্বপ্রাপ্ত আইন শৃঙ্খলার বাহিনীর দায়িত্বপ্রাপ্ত সকল  অফিসার ও ফোর্সদের নিয়ে এই নির্বাচনী ব্রিফিং প্যারেড অনুষ্ঠিত হয়।


আজমিরীগঞ্জ থানার ওসি (তদন্ত) গোলাম ফারুকের সঞ্চালনায় ব্রিফিং প্যারেড অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত  ছিলেন হবিগঞ্জের পুলিশ সুপার আক্তার হোসেন (বিপিএম-সেবা)।

প্রধান অতিথির বক্তব্যে পুলিশ সুপার আক্তার হোসেন বলেন, গত  নির্বাচনে আমরা যেখানে দুই, তিনজন পুলিশ দিয়েছি এবারের নির্বাচনে সেখানে ছয় থেকে সাতজন পুলিশ দেয়া হয়েছে। যদি কেউ কেন্দ্র দখল করতে আসে তাহলে যা কিছু করতে হয় আপনারা করবেন। তবে আমরা এমন কোন কিছু করব না যার জন্য বাংলাদেশ পুলিশের মানহানি হয়।
তবে কেউ আমাদের উপর আক্রমন করলে আমরা  ছাড় দেব না।কোন ধরনের বিশৃঙ্খলা বরদাশত করা হবে না। যেকোন কিছুর বিনিময়ে আমাদের প্রতিটি কেন্দ্রকে নিরাপদ সুষ্টু ও সুন্দর রাখতে হবে।

ব্রিফিং প্যারেড সভায় অন্যাদের মধ্যে  বক্তব্য রাখেন, অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) হাসিবুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অপস) মো. শামছুল হক, আজমিরীগঞ্জ থানার ওসি মো. ডালিম আহমেদ।

এ সময় বক্তারা নির্বাচনকে অবাধ, সুষ্ঠু, শান্তিপূর্ণ, গ্রহনযোগ্য ও নিরপেক্ষ করার লক্ষে বিভিন্ন দিক-নিদের্শনা মূলক বক্তব্য প্রদান করেন।

 


সিলেটভিউ২৪ডটকম/মিলাদ/এসডি-২০০৩