হবিগঞ্জের বানিয়াচং উপজেলার আগুয়া বাজারে অটোরিকশাচালকদের দুই গ্রুপে সংঘর্ষে দুজন নিহত হয়েছেন। দুজনই অটোরিকশাচালক। বৃহস্পতিবার (৯ মে) দুপুর ১টা থেকে বিকাল ৩টা পর্যন্ত দুই ঘণ্টাব্যাপী এই সংঘর্ষ হয়। পরে পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণ করে। 

 



নিহত দুজন হলেন- বানিয়াচং উপজেলার আগুয়া গ্রামের শুকুর মিয়ার ছেলে কাদির মিয়া (৩৫) ও একই গ্রামের বজলু মিয়ার ছেলে সিরাজ মিয়া (৩৬)। তারা দুজন একই পক্ষের। 

 

হাসপাতালে নেওয়ার পর বিকাল সাড়ে ৪টার দিকে চিকিৎসারত অবস্থায় আরেকজন অটোচালক মারা যান। তিনি আগুয়া গ্রামের আলী রাজার ছেলে লিুল মিয়া (৩৭)। তবে তিনি কোন পক্ষের সেটি তাৎক্ষণিকভাবে জানা যায়নি।

 

 

সিলেটভিউ’র হবিগঞ্জ প্রতিনিধি জাকারিয়া চৌধুরী জাকির স্থানীয় সূত্র ও পুলিশের বরাত দিয়ে জানান, দুপুর ১২টার দিকে আগুয়া অটোরিকশা স্ট্যান্ডে গাড়ির সিরিয়াল নিয়ে ম্যানেজার বদির মিয়ার সঙ্গে কাদির মিয়ার কথা কাটাকাটি হয়। বিষয়টি নিয়ে উত্তেজনা বাড়তে থাকে এবং দুপুর ১টার দিকে বদির ও কাদিরের পক্ষ নেওয়া এবং তাদের দুজনের গোষ্ঠীর লোক দুই গ্রুপ হয়ে সংঘর্ষে জড়িয়ে পড়েন। দুই ঘণ্টাব্যাপী তুমুল সংঘর্ষে বল্লম ও ধারালো অস্ত্রের আঘাতে ঘটনাস্থলেই কাদির ও সিরাজের মৃত্যু হয়। পরে হাসপাতালে মারা যান লিলু মিয়া।

 

 

এ সংঘর্ষে দুপক্ষের প্রায় ৫০ জন আহত হয়েছেন। 

 

 


সংঘর্ষের খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণ করে। আগুয়া বাজারে এখনো থমথমে পরিস্থিতি বিরাজ করছে। তবে আর যাতে সংঘর্ষ না হয় সেজন্য অতিরিক্ত পুলিশ মোতায়ের করে রাখা হয়েছে। 

 

 


বানিয়াচং থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. দিলওয়ার হোসেন তিনজনের মৃত্যুর বিষয়টি সিলেটভিউ-কে নিশ্চিত করেছেন। 

 

 


সিলেটভিউ২৪ডটকম / ডালিম