শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ২৬তম ব্যাচ ও পলিটিক্যাল স্টাডিজ বিভাগের ২১তম ব্যাচের শিক্ষার্থী মো. হারুনুর রশিদের কোলন ক্যান্সার চিকিৎসার তহবিল সংগ্রহে পলিটিক্যাল স্টাডিজ এলামনাই অ্যাসোসিয়েশনের আহ্বানে এগিয়ে এলো ফুড ইঞ্জিনিয়ারিং এন্ড টি টেকনোলজি (এফইটি) এলামনাই অ্যাসোসিয়েশন। সংগঠনটির 'মিজান মেমোরিয়াল ফান্ড' থেকে ৪ লক্ষ টাকা হারুনের চিকিৎসাখাতে সহযোগিতা প্রদান করেছে। 
 

বৃহস্পতিবার (৯ মে)  সকাল ১০ টায় বিশ্ববিদ্যালয়ের একাডেমিক ভবন ডি তে পলিটিক্যাল স্টাডিজ  বিভাগের শিক্ষক ও এলামনাই নেতৃবৃন্দের নিকট এফইটি বিভাগের অধ্যাপক ড. মোজাম্মেল হকের নেতৃত্বে এলামনাই নেতৃবৃন্দ ও শিক্ষকবৃন্দ পিএসএসের মানবিক সহায়তা তহবিলে ৪ লাখ টাকার চেক প্রদান করেন। 
 


এসময় পলিটিক্যাল স্টাডিজ বিভাগের বিভাগীয় প্রধান অধ্যাপক ড. সৈয়দ আশরাফুর রহমান, অধ্যাপক ড. দিলারা রহমান, অধ্যাপক ড. জহিরুল হক শাকিল, অধ্যাপক ড. ফাহমিদা আক্তার ও সহকারী অধ্যাপক হাজেরা আক্তার, এফইটি বিভাগের সহযোগী অধ্যাপক ড. মনির হোসেন, সহযোগী অধ্যাপক মোহাম্মদ আফজাল হোসাইন প্রমুখ উপস্থিত ছিলেন।
 

হারুনুর রশীদের চিকিৎসার জন্য ৪ লাখ টাকা অনুদান প্রদান করায় এসময় এফইটি এলামনাই অ্যাসোসিয়েশন ও সংশ্লিষ্ট সবাইকে ধন্যবাদ জানান পিএসএস বিভাগের বিভাগীয় প্রধান অধ্যাপক ড. সৈয়দ আশরাফুর রহমান।
 

এফইটি বিভাগের অধ্যাপক ড. মো. মোজাম্মেল হক বলেন, পিএসএস বিভাগের ছাত্র হারুনুর রশিদের কোলন ক্যান্সারের চিকিৎসায় চার লক্ষ টাকা সাহায্য করতে পেরে আমরা অত্যন্ত আনন্দিত। এফইটি বিভাগের শিক্ষার্থী মরহুম মিজানুর রহমানের চিকিৎসার জন্য সংগ্রহ করা অব্যবহৃত ফান্ড যা পরবর্তী সময়ে ‘এফইটি এলামনাই এসোসিয়েশনে ‘মিজান মেমোরিয়াল ফান্ড’ হিসেবে গচ্ছিত ছিল। সেখান থেকে উক্ত টাকা কোলন ক্যান্সারে আক্রান্ত হারুনের চিকিৎসার জন্য প্রদান করা হয়েছে। 

 

মিজানের চিকিৎসা তহবিল সংগ্রহে যারা সার্বিক সহযোগিতা করেছিলেন তাদের সকলের প্রতি আন্তরিক কৃতজ্ঞতা জানান তিনি।

 

সিলেটভিউ২৪ডটকম/ নোমান