সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলায় বিনা প্রতিদ্বন্দ্বিতায় এক ইউপি সদস্য নির্বাচিত হয়েছেন।

নির্বাচিত ইউপি সদস্য হলেন উপজেলার পাটলী ইউনিয়নের ৭ নং ওয়ার্ডের বর্তমান মেম্বার খালিদ হাসান খালেদ।


সোমবার প্রার্থিতা প্রত্যাহারের শেষ দিনে ৭ নং ওয়ার্ডের দুই মেম্বার প্রার্থী তাঁদের মনোনয়নফরম প্রত্যাহার করে নেওয়ায় খালিদ হাসান বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হন।

নির্বাচন রিটার্নিং কর্মকর্তার কার্যালয় ও স্থানীয়রা জানান, আসন্ন ইউপি নির্বাচনে পাটলী ইউনিয়নের ৭নং ওয়ার্ডে তিন মেম্বার প্রার্থী গত ২৫ নভেম্বর মনোনয়নপত্র জমা দেন। প্রার্থীরা হলেন বর্তমান, ইউপি সদস্য খালিদ হাসান, চাঁন মিয়া ও কিম্মত আলী। এরমধ্যে সোমবার চাঁন মিয়া ও কিস্মত আলী তাঁদের প্রার্থিতা প্রত্যাহার করে দেন।

প্রার্থিতা প্রত্যাহারকারী চাঁন মিয়া মনোনয়নপত্র প্রত্যাকারের বিষয়টি স্বীকার করে বলেন, নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করতে চাই না এজন্য প্রার্থিতা প্রত্যাহার করেছি।

বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত ৭ নং ওয়ার্ডের বর্তমান ইউপি সদস্য খালিদ হাসান খালেদ জানান, গত নির্বাচনে ওয়ার্ডবাসীর মূল্যবান ভোটে আমি নির্বাচিত হয়েছিল। এবারের নির্বাচনেও আমি প্রতিদ্বন্দ্বি প্রার্থী ছিলাম। এ ওয়ার্ডে অপর দুই প্রতিদ্বন্দ্বি প্রার্থী তাঁদের প্রার্থিতা প্রত্যাহার করে নেওয়ায় আমি বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছি। এজন্য ওয়ার্ডবাসীসহ প্রার্থীরা প্রত্যাহারকারীদের প্রতি কৃতজ্ঞা প্রকাশ করছি।

জগন্নাথপুর উপজেলা নির্বাচন কর্মকর্তা ও রিটার্নিং অফিসার মুজিবুর রহমান বলেন, ৭নং ওয়ার্ডে সাধারণ সদস্য পদে তিনজন প্রার্থী মনোনয়নফরম দাখিল করেছিলেন। প্রার্থিতা প্রত্যাহারের শেষদিনে ওই ওয়ার্ডের অপর দুই প্রার্থী লিখিতভাবে প্রার্থিতা প্রত্যাহার করেছেন। এই প্রতিদ্বন্দ্বি আর কোন প্রার্থী না থাকায় নির্বাচনী আইনে খালিদ হাসান বিনা প্রতিদ্বন্দ্বিতায় ইউপি সদস্য নির্বাচিত হলেন।

প্রসঙ্গত, আগামি ২৬ ডিসেম্বর পাটলী ইউনিয়নসহ জগন্নাথপুরের সাতটি ইউনিয়নে ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে।

 

সিলেটভিউ২৪ডটকম/প্রেবি/এসডি-০২