একসময় দু’জন খেলেছেন দুই চিরপ্রতিদ্বন্দ্বী দলে। রিয়াল মাদ্রিদ আর বার্সেলোনার প্রাণভোমরা ছিলেন ক্রিশ্চিয়ানো রোনালদো আর লিওনেল মেসি। তবে সেসব দিন এখন অতীত। রোনালদো এখন আছেন ইউনাইটেডে, আর মেসি পিএসজিতে।

দু’জনকে এক দলে দেখার অনেক স্বপ্নই দেখেছেন ভক্তরা। অবশ্য সে স্বপ্ন যে বাস্তবে রূপ নেওয়া অসম্ভব সেটা জানা ছিল অনেকেরই। তবে ইউরোপীয় সংবাদ মাধ্যম যা জানাচ্ছে, তা শেষমেশ হয়েই গেলে ফুটবল ভক্তদের সে অসম্ভব স্বপ্নটাও রূপ নেবে বাস্তবে। দ্য সান জানাচ্ছে, রোনালদোকে দলে টানার যোগাড়যন্ত্র শেষ করছে মেসির দল পিএসজি, এখন কেবল অপেক্ষা ইউনাইটেডের মহাতারকার ইঙ্গিতের।


সিলেট ভিউ'র খবর নিয়মিত পেতে

দিয়ে যুক্ত থাকুন

নিজ দল ম্যানচেস্টার ইউনাইটেডে হতাশা ক্রমেই বাড়ছে ক্রিশ্চিয়ানো রোনালদোর। এমনকি ‘সঙ্কটকালীন আলোচনাও’ করেছেন এজেন্ট হোর্হে মেন্দেসের সঙ্গে, এ সবই পুরোনো খবর। ইংলিশ সংবাদ মাধ্যম এবার জানাচ্ছে নতুন তথ্য, সেটা সত্যি হলে শিগগিরই রোনালদোকে দেখা যাবে পিএসজিতে, লিওনেল মেসির সঙ্গে!

চলতি মৌসুমে রোনালদো ম্যানইউতে ২১ ম্যাচ খেলে ফেলেছেন, করেছেন ১৪ গোল। তার সুবাদেই চ্যাম্পিয়ন্স লিগে দলটি গ্রুপপর্ব পার করেছে সেরা দল হিসেবে। তবে লিগে দলটির দুর্দশা চলছেই। বর্তমানে আছে লিগের সপ্তম অবস্থানে, শীর্ষে থাকা ম্যানচেস্টার সিটি থেকে ২২ পয়েন্ট পিছিয়ে।

দলের এমন দুর্দশায় রোনালদোর দুশ্চিন্তা ক্রমেই বাড়ছে। জুভেন্তাস থেকে ইউনাটেড যাত্রাকে সফল করার ভাবনা আছে তার মগজে, তবে তিনি এটাও মেনে নিয়েছেন, দলটির বর্তমান স্কোয়াড নিয়ে তা সম্ভব নয়। এমন পরিস্থিতিতে এজেন্ট হোর্হে মেন্দেসের সঙ্গে আলোচনায় বসেছিলেন তিনি। এরপর থেকেই ধারণা করা হচ্ছে, শিগগিরই রোনালদো ছেড়ে দিতে পারেন ইউনাইটেড।

পাঁচ বারের ব্যালন ডি’অর বিজয়ীর দল ছাড়ার বিষয়টি জানার পরই পিএসজি তাকে দলে টানতে আগ্রহ দেখিয়েছে, জানাচ্ছে দ্য সান। অপেক্ষা করছে রোনালদোর সম্মতির। তাহলেই ইউনাইটেডের কাছে আনুষ্ঠানিক প্রস্তাব দেবে পিএসজি।

 

সিলেটভিউ২৪ডটকম/ডেস্ক/এসডি-১৪


সূত্র : ঢাকাপোস্ট