ছাতকের ভাতগাঁও ইউনিয়ন আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন শনিবার ইউনিয়নের ঝিগলী পয়েন্টের একটি কমিউনিটি সেন্টারে অনুষ্ঠিত হয়েছে। 

 


সকাল ১১টায় জাতীয় পতাকা ও শান্তির প্রতিক পায়রা উড়িয়ে সম্মেলনের শুভ উদ্ভোধন করেন জাতীয় সংসদ সদস্য মুহিবুর রহমান মানিক। 

 

ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি দবিরুল ইসলামের সভাপতিত্বে ও সিলেট মহানগর স্বেচ্ছাসেবকলীগের সহ-সভাপতি এম রশিদ আহমদের পরিচালনায় সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে মুহিবুর রহমান মানিক এমপি বলেন, দলছুট ও নব্য নেতারা  কোন কমিটিতে ঠাঁই পাবেন না। দলের মধ্যে থেকে যারা এপাশ-ওপাশ করে দলের ক্ষতি সাধন করে যাচ্ছেন, তাদের চিহ্নিত করা হয়েছে। আগামী জাতীয় সংসদ নির্বাচনকে চ্যালেঞ্জ হিসেবে গ্রহণ করে আওয়ামী লীগের শক্তিশালী ইউনিয়ন কমিটিগুলো দলীয় প্রার্থীর বিজয় ইউনিয়নে-ইউনিয়নে নিশ্চিত করতে হবে। 


প্রধান বক্তার বক্তব্য রাখেন- ছাতক উপজেলা আওয়ামী লীগের সম্মেলন প্রস্তুুতি কমিটির আহবায়ক উপজেলা পরিষদের চেয়ারম্যান ফজলুর রহমান।


বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন- ছাতক পৌরসভা আওয়ামী লীগের সম্মেলন প্রস্তুুতি কমিটির আহবায়ক ও সাবেক পৌর মেয়র আব্দুল ওয়াহিদ মজনু, উপজেলা আওয়ামী লীগের  সম্মেলন প্রস্তুুতি কমিটির যুগ্ম আহবায়ক সৈয়দ আহমদ, যুগ্ম আহবায়ক উপজেলা ভাইস চেয়ারম্যান আবু সাদাত মোহাম্মদ লাহিন মিয়া, যুগ্ম আহবায়ক এডভোকেট আশিক আলী, সদস্য আফজাল হোসেন, মানিক মিয়া, মনিরুজ্জামান সেলিম, কাচা মিয়া। 

 

বক্তব্য রাখেন- চেয়ারম্যান আওলাদ হোসেন মাষ্টার, আওয়ামী লীগ নেতা মোহাম্মদ আলী মিলন, সিলেট জেলা স্বেচ্ছাসেবকলীগের সহ সভাপতি মুজিব মালদার। 

 

এ সময় উপস্থিত ছিলেন- এডভোকেট শাহাব উদ্দিন, ছাতক উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি এডভোকেট ছায়াদুর রহমান (এপিপি),গোবিন্দগঞ্জ আব্দুল হক স্মৃতি অনার্স কলেজ বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সাবেক সভাপতি এডভোকেট মাসুম আহমদ (এপিপি), এডভোকেট মনির উদ্দিন, দোলার বাজার ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক গিয়াস উদ্দিন, সাবেক মুক্তিযোদ্বা কমান্ডার আনোয়ার রহমান তোতা মিয়া, ভাতগাওঁ ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবুল হাসনাত, ছাতক উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের সাংগঠনিক সম্পাদক কৃপেশ চন্দ, আওয়ামী লীগ নেতা কবির আহমদ, কদরিছ খান, যুবলীগের সাজিল হোসেন বাবুল, বিমান ঘোষ, রাফি আহমদ রিংকু মেম্বার, শাহীন আহমদ, ইকবাল আহমদসহ ইউনিয়ন আওয়ামী লীগের নেতৃবৃন্দ।


সম্মেলনে মাস্টার ফয়জুল বারীকে সভাপতি ও আশরাফ খাঁনকে সাধারণ সম্পাদক করে ৬৯ সদস্য বিশিষ্ট ভাতগাঁও ইউনিয়ন আওয়ামীলীগের নতুন কমিটি ঘোষণা করা হয়।


সিলেটভিউ২৪ডটকম/এমএ/এসডি-২৬