পাহাড়ি ঢল ও টানাবর্ষণে মাসখানেকের ব্যবধানে ফের বন্যায় কবলিত সিলেটের বিশ্বনাথ উপজেলার দেওকলস ইউনিয়নের ২ শতাধিক বন্যার্তদের মধ্যে খাদ্যসামগ্রী বিতরণ করেছে থানা পুলিশ।

 


মঙ্গলবার সকাল ১১টা থেকে দেওকলস ইউনিয়নের সমসপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় মিলনায়তনে এলাকার বন্যার্তদের মধ্যে ওই খাদ্যসামগ্রী বিতরণ করা হয়।

 

থানার অফিসার ইন-চার্জ (ওসি) গাজী আতাউর রহমানের নেতৃত্বে বিতরণকৃত খাদ্যসামগ্রীর মধ্যে ছিল- ১ কাটুন বিংস্কুট, ২ লিটার পানি, ২শত গ্রাম দুধ, ১ কেজি চিনি, ১ কেজি লবন, ১ কেজি চিরা, ১টা মেলা মাইন প্লেইট ও ১টা গøাস, খাবার স্যালাইন ও বিশুদ্ধকরণ ট্যাবলেট।

 

খাদ্যসামগ্রী বিতরণকালে উপস্থিত ছিলেন- উপজেলার দেওকলস ইউনিয়ন পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান খাইরুল আমিন আজাদ মেম্বার, থানার এসআই মামুনুর রশিদ, আজহারুল ইসলামসহ বিভিন্ন শ্রেণী-পেশার ব্যক্তিবর্গ।

 

খাদ্যসামগ্রী বিতরণকালে থানার অফিসার ইন-চার্জ (ওসি) গাজী আতাউর রহমান বলেন, বন্যার্ত শুরুর পর থানা পুলিশের উদ্যোগে গত কয়েক দিনে প্রায় ৭ হাজার বন্যার্ত মানুষকে রান্না করা খাবার ও শুকনো খাবার বিতরণ করা হয়েছে। খাবার বিতরণের পাশাপাশি পানিবন্দী মানুষের জানমালের নিরাপত্তা প্রদানের কাজও সঠিকভাবে করে যাচ্ছে পুলিশ।

 

আর বন্যার পানি যতদিন থাকবে ততদিন পুলিশের এসব সেবা অব্যাহত থাকবে বলেও তিনি জানান।

 


সিলেটভিউ২৪ডটকম/পিবিএ/এসডি-০৪