মুহিবুর রহমান মানিক এমপি বলেছেন, ১৫ আগস্ট তথা এই মাস জাতীয় শোকের মাস। বাংলার আকাশ-বাতাস আর প্রকৃতিও অশ্রুসিক্ত হওয়ার দিন। কেননা পঁচাত্তরের এই দিনে আগস্ট আর শ্রাবণ মিলেমিশে একাকার হয়েছিল বঙ্গবন্ধুর রক্ত আর আকাশের মর্মছেঁড়া অশ্রুর প্লাবনে।

সোমবার ইপসুইচ এন্ড সাফোক আওয়ামী লীগ এর উদ্যোগে ১৫ই আগষ্ট জাতীয় শোক দিবস উপলক্ষ্যে আলোচনা সভায় প্রধান অতিথি বক্তব্যে এ কথা বলেন।


ইপসুইচ এন্ড সাফোক আওয়ামী লীগ এর সভাপতি আব্দুল ওয়াদুদ এর সভাপত্বিতে ও সাধারন সম্পাদক সাবেক ছাত্রনেতা আহমেদ আবুল লেইসের পরিচালনায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- কভেন্ট্রি আওয়ামী লীগের সভাপতি মকদদুছ আলী, কভেন্ট্রি আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রুহুল আমিন, নরউইচ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক গিয়াস উদ্দিন, যুক্তরাজ্য আওয়ামী যুবলীগের সাংগটনিক সম্পাদক ও লন্ডন মাইল এন্ড ওয়ার্ড এর কাউন্সিলর লিলু আহমদ তালুকদার, যুক্তরাজ্য আওয়ামী যুবলীগের সহ যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক মোহাম্মদ হাবীব সুফিয়ান।

পবিত্র কোরআন থেকে তিলাওয়াত করেন সংগটনের কোষাধক্ষ্য আব্দুল বাতিন।

বক্তব্য রাখেন- যুক্তরাজ্য তাঁতী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক কামরুজ্জামান, ইপসুইচ এন্ড সাফোক আওয়ামী লীগ এর যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুল হামিদ, যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুল বাছিত লিমন, ইপসুইচ এন্ড সাফোক আওয়ামী লীগের উপদেষ্টা সৈয়দ জুনাব রব্বানী, সাফোক বাংলাদেশ সোসাইটির সাবেক চেয়ারম্যান মানিক মিয়া, সাফোক বাংলাদেশ সোসাইটির চেয়ারম্যান আব্দুল মতলিব, শাহজালাল ইসলামী সেন্টার এর সাধারণ সম্পাদক মশহুদ আলী।

উপস্থিত ছিলেন- আওয়ামী লীগ নেতা আতাউর রহমান আনছার, আবদুল করিম খয়ের, যুবলীগ নেতা আবু হেলাল, ইপসুইচ এন্ড সাফোক আওয়ামী লীগের সহ সভাপতি আবদুর রহিম, সহ সভাপতি গোলাম আম্বিয়া, জনসংযোগ সম্পাদক সানু মিয়া, ধর্ম বিষয়ক আশকর আলী, মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক আছকনদর, যুব ও ক্রীড়া সম্পাদক হোসেন মিয়া, সাংস্কৃতিক সম্পাদক আখলাকুর রহমান, শিক্ষা ও মানব সম্পাদক আমীর হেসেন, ত্রান ও সমাজ কল্যান চোটন মিয়া, আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক ইউসুফ আলী এবং সিলেট মহানগর ছাত্রলীগ নেতা জাহিদুর রহমান জাহিদ প্রমুখ।


সিলেটভিউ২৪ডটকম/প্রেবি/এসডি-০৪