আরটিএম আল-কবির টেকনিক্যাল ইউনিভার্সিটির স্পোর্টস উইকের শুভ উদ্বোধন করা হয়েছে।

মঙ্গলবার (১ নভেম্বর) দুপুর ২টায় আরটিএম আল-কবির টেকনিক্যাল ইউনিভার্সিটির প্রথম স্পোর্টস উইকের শুভ উদ্বোধন করেন উক্ত অনুষ্ঠানের প্রধান অতিথি ও আরটিএম আল-কবির টেকনিক্যাল ইউনিভার্সিটির সম্মানিত ভিসি এবং ট্রেজারার প্রফেসর মমতাজ শামীম। 



এ সময় তিনি বলেন, ‘ছাত্রজীবনে পড়াশোনার পাশাপাশি খেলাধুলার গুরুত্ব অপরিসীম। খেলাধুলার এই আয়োজন শিক্ষার্থীদের মধ্যে একটি আনন্দদায়ক পরিবেশের সৃষ্টি করবে। তাদের মাঝে নিয়মানুবর্তিতা ও নেতৃত্বের মত গুণাবলির সমাবেশ ঘটাবে। তাদের এই অনুষ্ঠান সুন্দর এবং সুশৃঙ্খল ভাবে পরিসমাপ্তি হোক এই কামনাই করি’। 


আরটিএম একেটিইউ স্পোর্টস ক্লাবের সাধারণ সম্পাদক মাহী তাপাদারের সঞ্চালনায় উক্ত অনুষ্ঠানের শুভেচ্ছা বক্তব্য রাখেন আরটিএম একেটিইউ স্পোর্টস ক্লাবের সভাপতি ফাইয়াজ হোসেন শাহী। এসময় শুভেচ্ছা বক্তব্যে তিনি বলেন, ‘‘স্পন্সর রয়্যাল এব্রোড স্টুডেন্ট কন্সালটেন্সি এজেন্সি এবং মিডিয়া পার্টনার সিলেট ভিউকে আন্তরিক শুভেচ্ছা ও কৃতজ্ঞতা জানাই ভার্সিটির প্রথম স্পোর্টস উইকের পথচলার সাথী হওয়ার জন্য।’’


বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিজনেস এন্ড ডেভেলপমেন্ট স্ট্যাডিজ ফ্যাকাল্টির ডিন প্রফেসর ড. তোফায়েল আহমদ, পরীক্ষা নিয়ন্ত্রক ডা. ফরিদুল ইসলাম লতিফী, সহকারী রেজিস্ট্রার সানুরা আক্তার, ছাত্র বিষয়ক উপদেষ্টা মো. মাজেদ আহমেদ, প্রক্টর ও ব্যবসায় প্রশাসন বিভাগের সহযোগী অধ্যাপক আবু সাঈদ মুহাম্মদ আবদুল্লাহ, কম্পিউটার সাইন্স এন্ড ইন্জিনিয়ারিং বিভাগের প্রধান আব্দুল আউয়াল আনসারি, ইংরেজি বিভাগের প্রধান নুসরাত রিকজা, ডিপার্টমেন্ট অফ এপ্লাইড হেলথ এন্ড নিউট্রিশনের সহকারী অধ্যাপক ডা. হুসাইন চৌধুরী এবং ফ্যাশন ডিজাইন বিভাগের প্রধান মুশিবা শম। 


এসময় আরও উপস্থিত ছিলেন, আরটিএম-একেটিইউ স্পোর্টস ক্লাবের উপদেষ্টা ও ব্যবসায় প্রশাসন বিভাগের প্রভাষক ইনামুল আসিফ লতিফী, আরটিএম একেটিইউ স্পোর্টস ক্লাবের সহ-উপদেষ্টা ও ফ্যাশন ডিজাইনিং বিভাগের প্রভাষক আজিজুল হাসান নাঈম, ব্যবসায় প্রশাসন বিভাগের প্রভাষক আদিবা সাবিহা, ইংরেজি বিভাগের প্রভাষক নাজিয়া আহমেদ নিসা, কম্পিউটার সাইন্স এন্ড ইন্জিনিয়ারিং বিভাগের প্রভাষক রাসা ইফাত হেলমী, ইলেকট্রিক্যাল এন্ড ইলেকট্রনিক্স ইঞ্জিনিয়ারিং এর প্রভাষক অনামিকা বড়ুয়া এবং আরটিএম আল-কবির টেকনিক্যাল ইউনিভার্সিটির শিক্ষার্থীবৃন্দ।

সিলেটভিউ২৪ডটকম/রনিক/ইআ-০৬