বাংলাদেশের মহান বিজয় দিবস ও বাহরাইনের জাতীয় দিবস উপলক্ষে বাহরাইনে ৩ দিন ব্যাপী বিজয় মেলার প্রস্তুতি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার স্থানীয় সময় সন্ধ্যা  ৭ টায় বাংলাদেশ দূতাবাসের মিলনায়তনে বাহরাইনে অবস্থিত বাংলাদেশ স্কুলের উদ্যোগে ও বাংলাদেশ দূতাবাস এবং বাংলাদেশ কমিউনিটির সহযোগীতায় বিজয় মেলার এই প্রস্তুতি সভার আয়োজন করা হয়।

 


সভায় বাহরাইনে নিযুক্ত বাংলাদেশের রাষ্ট্রদূত ড. মো. নজরুল ইসলামের সভাপতিত্বে ও দূতাবাসের প্রথম সচিব মো.ইলিয়াছুর রহমানের সঞ্চালনায় উপস্থিত ছিলেন দূতাবাসের শ্রম সচিব মাহফুজুর রহমান, বাংলাদেশ স্কুল এন্ড কলেজের পরিচালনা পরিষদের সভাপতি মোহাম্মদ মইজ চৌধুরী সহ বাংলাদেশ কমিউনিটির নেতৃবৃন্দ ও সাংবাদিক বৃন্দ।

 

আগামী ১৫, ১৬ ও ১৭ই ডিসেম্বর প্রতিদিন স্থানীয় সময় সকাল ৯টা থেকে রাত ১০টা পর্যন্ত এ মেলা চলবে।এবারের মেলায় থাকছে বাংলার ঐতিহ্যবাহী খাবার, হস্তশিল্পজাত দ্রব্য, গার্মেন্টস সামগ্রী সহ বিভিন্ন ধরনের স্টল।মেলায় অন্যান্য আয়োজনের মধ্যে বিশেষ আকর্ষণ হিসেবে থাকছে প্রতিদিন মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান ও আকর্ষণীয় পুরষ্কারের র‌্যাফেল ড্র।

মেলায় প্রবেশ জন্য ১ দিনার ফি নির্ধারণ করা হয়েছে। মেলা থেকে অর্জিত অর্থ বাংলাদেশ স্কুল বাহরাইনের অবকাঠামোগতসহ অন্যান্য উন্নয়নমূলক কাজে ব্যবহার করা হবে বলে জানান আয়োজকবৃন্দ। 

 

সভায় রাষ্ট্রদূত ও বাংলাদেশ স্কুল এন্ড কলেজের পরিচালনা পরিষদের সভাপতি  বাহরাইন অবস্থানরত প্রবাসী বাংলাদেশ কমিউনিটির সহযোগিতা কামনা করেন।

 

 

 

 

সিলেটভিউ২৪ডটকম / নাজাত-০৪