সাবেক রাষ্ট্রপতি জিয়াউর রহমানের ৮৭তম জন্মবার্ষিকী উপলক্ষে বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদল ও স্বেচ্ছাসেবক দল অস্ট্রেলিয়া শাখার উদ্যোগে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

 


সোমবার সন্ধ্যা ৭ টায় সিডনি লাকেম্বা লাইব্রেরী হলে এ আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

সার্বিক সহযোগীতায় ছিলেন- অস্ট্রেলিয়া জাতীয়তাবাদী দল। এতে অস্ট্রেলিয়া যুবদলের সভাপতি আসাদুল হক বাবুর সঞ্চালনায় সভাপতিত্ব করেন ইয়াসির আরাফাত সবুজ।

 

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- বাংলাদেশ জাতীয়তাবাদী দল কেন্দ্রীয় নির্বাহী কমিটির সহ-আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক মো. রাশেদুল হক।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- ড. মনিরুজ্জামান।

প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন- অস্ট্রেলিয়া যুবদলের সাংগঠনিক সম্পাদক মো. মফিজুল ইসলাম সাগর।

স্বাগত বক্তব্য রাখেন- খমরুল আলম মুন্না, জাহাঙ্গীর আলম, অমি ফেরদৌস খাজা দাউদ হোসেন ও জসিম।

এছাড়া সভায় আরও বক্তব্য রাখেন- অস্ট্রেলিয়া বিএনপি ও অঙ্গ সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।

 

অনুষ্ঠানে প্রধান অতিথি মো. রাশেদুল হক বলেন, বাংলাদেশকে সঠিক পথে ফিরিয়ে আনার জন্য এবং বাংলাদেশের মালিকানা জনগণের হাতে ফিরিয়ে দেওয়ার লক্ষে তারেক রহমানের টেইক ব্যাক বাংলাদেশ গড়ার জন্য আমরা সম্মিলিতভাবে কাজ করছি।

 

প্রধান বক্তা যুবদলের সাংগঠনিক সম্পাদক মোঃ মফিজুল ইসলাম সাগর জিয়াউর রহমানের কিছু জন্ম স্মৃতিচারণ করেন এবং আরও বলেন বর্তমান ঘুষ, খুন, হত্যা, চাঁদাবাজ, দুর্নীতিবাজ, ভোট চোর বিভিন্ন ধরনের অজ্ঞাত নামা মামলা গায়েবী মামলা দিয়ে বিরোধী দলের সকল পর্যায়ের নেতা কর্মীদের হয়রানীকারী ফ্যাসিবাদ সরকার কে তারেক রহমানের নেতৃত্বে আন্দোলনের মাধ্যমে বাংলার মাটি থেকে উৎখাত করে নির্দলীয় নিরপেক্ষ সরকারের অধীনে আগামী ২০২৪ সালে জাতীয় নির্বাচনের মাধ্যমে সরকার গঠন করে আগামী প্রজন্মের জন্য একটি সুন্দর দেশ উপহার দিব ইনশা আল্লাহ।

 

এ লক্ষে দলের সকলকে ঐক্যবদ্ধ ভাবে দৃঢ়তার সাথে কাজ করার আহ্বান জানান।

 

এছাড়াও উপস্থিত ছিলেন- মোঃ হাসান, আশরাফুল ইসলাম, রাসেল আহমেদ, জাহিদুর রহমান, আবিদা সুলতানা, জাহাঙ্গীর সিকদার, মোঃ জসীম চৌধুরী, মোবারক মিয়া, মেহরাব আলম মিঠু, মোঃ মীর হোসেন, আরিফুল হাসান, কাউছার মোকছেদুল ইসলাম, মোঃ নুরুল ইসলাম, মামুন বালা, জসীম উদ্দীন, কুদ্দুছুর রহমান, সহিফুল ইসলাম রাজা, মোঃ তারিক হোসাইন, সউদ আহমেদ রিফাত প্রধান, কেএম মঞ্জুরুল আলম, মজিবুর রহমান, ওবায়দুর রহমান, মোহাম্মদ, মোঃ সিরাজুল, জিয়াউর রহমান, ওয়ারেছ মাহমুদ, মোঃ ইব্রাহিম সিকদার, রফিকুল ইসলাম প্রমুখ।

 


সিলেটভিউ২৪ডটকম/জুমান/এসডি-১২