হিরো আলমকে গাড়ি উপহার দেয়ার ঘোষণার পর বেশ কয়েকদিন ধরে আলোচনায় আছেন হবিগঞ্জের মখলেছুর রহমান। ফেসবুক লাইভে এসে হিরো আলমকে গাড়ি উপহার দেওয়ার ঘোষণা দিয়েছিলেন তিনি। সেই প্রতিশ্রুতি পূরণ করেছেন। হবিগঞ্জের চুনারুঘাট উপজেলার নরপতি গ্রামে জমজমাট আয়োজনে হিরো আলমকে গাড়ির চাবি হস্তান্তর করেছেন।
 

তবে এই উপহারের গাড়িটি নিয়ে একরকম বিপদেই পড়েছেন আশরাফুল হোসেন ওরফে হিরো আলম। টয়োটা নোয়াহ ১৯৯৮ মডেলের উপহার পাওয়া গাড়িটির ফিটনেস নেই। ফিটনেস সনদের মেয়াদ শেষ হয়েছে প্রায় ১০ বছর আগে। বিআরটিএর পাওনা ৫ লাখ টাকা। ওই গাড়ির ট্যাক্সও দেওয়া হয়েছে সর্বশেষ ২০১৩ সালে।


এবার নতুন এক ঘোষণা দিলেন মখলেছুর রহমান। তিনি জানিয়েছেন, হিরো আলমের মতোই ভোটযুদ্ধে নামবেন তিনি। আগামী উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদে লড়বেন এই শিক্ষক।

মখলেছুর রহমান জানান, হিরো আলমকে বিকেলে গাড়ি হস্তান্তর করার সময় শত শত উৎসুক জনতা তার বাড়িতে জড়ো হয়। পরে রাতে চুনারুঘাট বাজারে গেলে শত শত মানুষ তাকে ঘেরাও করে নির্বাচনে প্রার্থী হওয়ার অনুরোধ জানালে তিনি সেখানে ভাইস চেয়ারম্যান পদে নির্বাচন করার ঘোষণা দেন। মুহূর্তেই এ খবর ফেসবুকে ভাইরাল হয়ে যায়।

তিনি বলেন, চুনারুঘাট বাজারে শত শত মানুষ আমাকে উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান পদে প্রার্থী হওয়ার ঘোষণা দিতে বললে আমার কিছু করার ছিল না। তাই সিদ্ধান্ত নিয়েছি আগামী উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদে নির্বাচন করব। জনগণ যেভাবে হিরো আলমকে ভোট দিয়েছে ইনশাআল্লাহ চুনারুঘাটবাসী আমাকেও ভোট দেবে।


সিলেটভিউ২৪ডটকম/নাজাত/পল্লব-১৯