রাগীব রাবেয়া বাংলাদেশ স্পোর্টস একাডেমিক ও সিলেট ক্রিকেটার্স এসোসিয়েশনের আয়োজনে রাগীব আলী টি-২০ ক্রিকেট টুর্নামেন্ট -২০২৩ সিজন-২ এর উদ্বোধন করেন লিডিং ইউনিভার্সিটির প্রতিষ্ঠাতা ও ট্রাস্টি বোর্ডের চেয়ারম্যান ড. সৈয়দ রাগীব আলী।
 

পাঁচটি দলের অংশগ্রহণে অনুষ্ঠিত এ ক্রিকেট টুর্নামেন্টে সিলেটের দক্ষিণ সুরমার রাগীব নগরে অবস্থিত রাগীব রাবেয়া বাংলাদেশ স্পোর্টস একাডেমি মাঠে অনুষ্ঠিত হবে।
 


এ টুর্নামেন্টের সিগনেচার স্পোর্টস ক্লাব, সিলেট ক্লাব ইউএসএ, সিলেট মিলেনিয়াম ব‍্যাচ-২০০০, এসআরআই টিভি এবং রাগীব রাবেয়া বাংলাদেশ স্পোর্টস একাডেমি দুসপ্তাহব‍্যাপী এ টুর্নামেন্টে অংশগ্রহণ করবে।
 

প্রধান অতিথি হিসেবে বৃহস্পতিবার (২৩ মার্চ ২০২৩) এ টুর্নামেন্টের উদ্বোধন করে ড. সৈয়দ রাগীব আলী বলেন, প্রাতিষ্ঠানিক শিক্ষার পাশাপাশি খেলাধুলার মাধ‍্যমে নিয়মানুবর্তিতা ও নেতৃত্বের গুণাবলি সৃষ্টি হয়। এলাকার উন্নয়নে বিশ্ববিদ্যালয়ের পাশাপাশি রাগীব রাবেয়া বাংলাদেশ স্পোর্টস একাডেমি বিভিন্ন খেলাধুলার আয়োজনের মাধ‍্যমে কাজ করে যাচ্ছে। তিনি এ টুর্নামেন্ট অংশগ্রহণ করার জন‍্য বিভিন্ন দল এবং সহযোগিতা সংগঠনেক ধন্যবাদ জানান।
 

উদ্বোধনী অনুষ্ঠানে লিডিং ইউনিভার্সিটির উপাচার্য প্রফেসর ড. কাজী আজিজুল মাওলা, ট্রেজারার বনমালী ভৌমিক, রেজিস্ট্রার মো. মফিজুল ইসলাম, রাগীব-রাবেয়া ফাউন্ডেশন এবং লিডিং ইউনিভার্সিটির ট্রাস্টি বোর্ডের সচিব ইঞ্জিনিয়ার মো. লুৎফর রহমানসহ সিলেট ক্রিকেটার্স এসোসিয়েশনের কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।
 

উদ্বোধনী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন রাগীব রাবেয়া বাংলাদেশ স্পোর্টস একাডেমির সহকারি পরিচালক মো. জমিরুল হক সরকার। এসআরআই টিভি পাওয়ার্ড বাই রাগীব আলী টি-২০ ক্রিকেট টুর্নামেন্ট-২০২৩ সিজন-২ এ স্পন্সর হিসেবে রয়েছে প্লেয়ারস জোন, স্পোর্টস জোন, ক্রিকেট একাডেমি অব ড‍্যেট্রয়েট, ভিভু, সিলেট ইউনাইটেড, নওয়াব কিচেনসহ খেলাধুলার সাথে সম্পৃক্ত প্রতিষ্ঠানসমূহ।

 


সিলেটভিউ২৪ডটকম/প্রেবি/এসডি-০১