নিজের পচন্দের দলের খেলা। তাই আনন্দ আর উন্মাদনা সবার থেকে আলাদা। মজার ছলে বাংলাদেশকে উৎসাহ দিতে ব্যতিক্রমীভাবে স্টেডিয়ামে তিনি। এসেছেন শেরওয়ানি-পাগড়ি পরে বরবেশে। যা দেখে কৌতূহল বাড়ে অন্যদের। ছবি তুলতে ভিড় জমে যায়।

বৃহস্পতিবার বাংলাদেশ ও আয়ারল্যান্ডের মধ্যকার তৃতীয় ওয়ানডে ম্যাচ চলাকালে এদৃশ্য দেখা যায় সিলেট আর্ন্তজাতিক ক্রিকেট স্টেডিয়ামের দর্শক গ্যালারিতে।


বরবেশে খেলা দেখতে আসা যুবকের নাম বিলাল আহমেদ(২৬)। তার বাড়ি সিলেটের সীমান্তবর্তী উপজেলা কোম্পানিগঞ্জের পাড়ুয়া এলাকায়।

তিনি জানান, মূলত মজার ছলেই বাংলাদেশকে উৎসাহ দিতে পাঁচজন বন্ধুকে নিয়ে গ্যালারিতে বরবেশে এসেছেন। আয়ারল্যান্ডকে হোয়াইটওয়াশ করলে তার এরূপ বেশভূষায় আসাটা স্বার্থক হবে বলে মনে করেন তিনি।

বরবেশে আসা বিলালের বন্ধু হেলাল আহমদ বলেন, এর আগে আমরা গত বিপিএলে বন্ধু-বান্ধব নিয়ে এসেছিলাম খেলা দেখতে। এইবার বাংলাদেশের সিরিজ নির্ধারণী ম্যাচে একটু ব্যতিক্রমী সাজে আমাদের বন্ধুকে নিয়ে এসেছি।

খেলা দেখতে আসা মছব্বির জানান, কাল থেকে রমজান শুরু। আজ অনেক ব্যস্ততার মধ্যেও মাঠে এসেছি। বাংলাদেশও আজ খুব ভালো খেলেছে।আয়ারল্যান্ডকে কম রানে অলআউট করে ফেলায় দারুণ খুশি বলেও জানান তিনি।

সিলেটভিউ২৪.কম/মাহি