গত একদশক থেকে সিলেট কৃষি বিশ্ববিদ্যালয় এলাকার আশেপাশের সুবিধাবঞ্চিত শিশুদের শিক্ষা প্রদান করে থাকে ‘পাঠশালা একুশ’ নামে একটি সংগঠন।
 

বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসেই সংগঠনটির প্রচেষ্ঠায় শতাধিক শিশু পড়াশোনা করে। গত ২৫ মার্চ এরকম ৮৫ জন শিশুর মাঝে শিক্ষা উপকরণ বিতরণ করেছে অফিসার পরিষদ, সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়।
 


শনিবার ‘ক খ ফাউন্ডেশন’র পৃষ্ঠপোষকতায় এই শিক্ষা উপকরণ বিতরণ করা হয়।

উক্ত শিক্ষা উপকরণ বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়ের ভাইস-চ্যান্সেলর প্রফেসর ডা. মো. জামাল উদ্দিন ভ‚ঞা ।

অফিসার পরিষদের সাধারণ সম্পাদক ড. সালাহ্ উদ্দীন আহমদের পরিচালনায় উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন- সিলেট কৃষি বিশ্ববিদ্যালয় এর ছাত্র পরামর্শ ও নির্দেশনা দপ্তরের পরিচালক এবং পাঠশালা একুশের প্রধান উপদেষ্টা প্রফেসর ড. মোঃ মোস্তফা সামসুজ্জামান, প্রক্টর প্রফেসর ড. মনিরুল ইসলাম সোহাগ প্রমুখ।
 

অফিসার পরিষদের বিভিন্ন নেতৃবৃন্দসহ বিভিন্ন দপ্তরের কর্মকর্তা এবং পাঠশালা একুশের সংগঠকবৃন্দ এই বিতরণ অনুষ্ঠানে অংশ নিয়েছেন। শিক্ষা উপকরণ হাতে পেয়ে শিশুরা উচ্ছ্বাস প্রকাশ করে। সুবিধাবঞ্চিত শিশুদের পাশে দাঁড়ানোর জন্য অফিসার পরিষদসহ সংশ্লিষ্টদের প্রতি কৃতজ্ঞতা ও ধন্যবাদ জানিয়েছে পাঠশালা একুশ।

 


সিলেটভিউ২৪ডটকম/প্রেবি/এসডি-০৯