হবিগঞ্জের আজমিরীগঞ্জের পৌরশহরে নিষিদ্ধ ইয়াবা ট্যাবলেট সহ তিন মাদক ব্যাবসায়ীকে আটক করছে পুলিশ। বুধবার (১৭ ই মে) দুপুর সাড়ে ১২টায় পৌরসভার কলেজ রোডের স্বপ্নছোঁয়া শিল্পালয় থেকে তাদের আটক করা হয়। 

 


এসময় তাদের কাছ থেকে ৮৫ পিস নিষিদ্ধ ইয়াবা ট্যাবলেট, ১০ হাজার ৮ শত টাকা ও একটি হোন্ডা কোম্পানির এক্স ব্লেড মডেলের মোটরসাইকেল জব্দ করা হয়।
 

আটককৃতরা হল পৌর শহরের সরাফ নগর (গঞ্জারহাটী)র বাসিন্দা নিখিল বনিকের পুত্র গৌতম বনিক (৪৯), আজিমনগর(মুন্সিহাটি)র নাসির উদ্দিনের পুত্র জুনায়েদ মিয়া (৪৮) এবং শরীফ নগর (নতুনবাড়ি)র মৃত নুর উদ্দিনের পুত্র আতাউর মিয়া (৩৫)। 

 

পুলিশ ও স্থানীয় সুত্রে জানাযায়, আটককৃতরা বেশ কিছুদিন যাবত আজমিরীগঞ্জে নিষিদ্ধ ইয়াবার ব্যাবসা করে আসছিলো। বুধবার দুপুর সাড়ে বারটায় গোপন সংবাদের ভিত্তিতে আজমিরীগঞ্জ থানার ওসি মো.মাসুক আলী পৌরশহরের কলেজ রোডের অপু দাসের মালিকানাধীন স্বপ্ন ছোঁয়া শিল্পালয় থেকে নিষিদ্ধ ইয়াবা ট্যাবলেট সহ উল্লেখিতদের আটক করে। 

 

আজমিরীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো.মাসুক আলী বলেন, গোপন সংবাদের ভিত্তিতে আমরা অভিযান পরিচালনা করে ৮৫ পিস নিষিদ্ধ ইয়াবা ট্যাবলেট সহ তাদের তিনজনকে আটক করি। এসময় তাদের কাছে থাকা মাদক বিক্রির নগদ ১০ হাজার ৮শত টাকা এবং একটি হোন্ডা কোম্পানির এক্স ব্লেড মডেলের মোটর সাইকেল জব্দ করা হয়। তাদের বিরুদ্ধে মাদক আইনে মামলা দায়ের করা হয়েছে। 

 

সিলেটভিউ২৪ডটকম / মিলাদ/নাজাত