সিলেটের সর্বজন শ্রদ্ধেয় প্রবীণ আলেমে দ্বীন, জামেয়া কাসিমুল উলূম দরগাহ মাদ্রাসার মুহতামিম ও শায়খুল হাদীস মাওলানা মুহিব্বুল হক গাছবাড়ীর ইন্তেকালে শোক প্রকাশ করেছেন আনজুমানে খেদমতে কুরআন সিলেটসহ বিভিন্ন মহলের নেতৃবৃন্দ।
 

পৃথক শোকবার্তায় মরহুমের মাগফেরাত কামনা করে শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান তারা।
 


যৌথ বিবৃতিতে শোক প্রকাশ করেন- আনজুমানে খেদমতে কুরআন সিলেটের সভাপতি প্রফেসর সৈয়দ মাওলানা ইকরামুল হক ও সেক্রেটারী হাফিজ মাওলানা মিফতাহুদ্দীন আহমদ, তাহফীজুল কুরআন শিক্ষাবোর্ড সিলেটের সভাপতি অধ্যক্ষ মাওলানা আব্দুস সালাম আল মাদানী, ওলামা মাশায়েখ পরিষদ সিলেটের সাবেক সভাপতি মাওলানা ইসহাক আল মাদানী ও সেক্রেটারী ড. মাওলানা এ এইচ এম সোলায়মান, জালালাবাদ ইমাম ফাউন্ডেশন সিলেটের সভাপতি ক্বারী মাওলানা মতিউর রহমান ও সেক্রেটারী হাফিজ মাওলানা মাহবুবুর রহমান জালালাবাদী, ইত্তেহাদুল কুররা সিলেটের সভাপতি মুফতী আলী হায়দার ও সেক্রেটারী ক্বারী মাওলানা আলা উদ্দিন, বাংলাদেশ মসজিদ মিশন সিলেটের সভাপতি মাওলানা অলিউর রহমান সিরাজী, হাজী কুদরত উল্লাহ জামে মসজিদের ইমাম ও খতিব শায়খ সাঈদ নুরুজ্জামান আল মাদানী।
 

নেতৃবৃন্দ বলেন, সিলেটের কওমি মাদ্রাসা শিক্ষাবোর্ড আযাদ দ্বীনী এদারায়ে তালীম বাংলাদেশের পরীক্ষা নিয়ন্ত্রক আল্লামা মুহিব্বুল হক গাছবাড়ী হুজুর আমৃত্যু কুরআনের খেদমতে নিজেকে নিয়োজিত রেখেছেন। তিনি দীর্ঘদিন সিলেটের ঐতিহ্যবাহী দ্বীনি বিদ্যাপীঠ জামেয়া কাসিমুল উলূম দরগাহ মাদ্রাসার মুহতামিম ও শায়খুল হাদীস হিসেবে দায়িত্ব পালন করেছেন। হাজার হাজার আলেমের উস্তাদ শায়খ মাওলানা মুহিব্বুল হক গাছবাড়ী হুজুরের মৃত্যুতে সিলেটবাসী একজন দ্বীনের দায়ি ও অভিভাবকতুল্য আলেমকে হারালো। যা সহজে পূরণ হবার নয়। আল্লাহ পাক মরহুম মাওলানা মুহিব্বুল হক গাছবাড়ীকে জান্নাতের মেহমান হিসেবে কবুল করুন ও পরিবারবর্গকে এই শোক সইবার শক্তি দিন। আমীন।


 

সিলেটভিউ২৪ডটকম/প্রেবি/এসডি-৩৭২