আসন্ন সিলেট সিটি কর্পোরেশন নির্বাচনে নৌকার প্রার্থীকে বিজয়ী করার লক্ষ্যে যুক্তরাজ্যে বসবাসকারী শত শত প্রবাসী সিলেটে আগমন অব্যাহত রয়েছে। এরই ধারাবাহিকতায় সিলেট মহানগর ছাত্রলীগের সাবেক নেতা বর্তমানে যুক্তরাজ্য প্রবাসী ১৮নং ওয়ার্ডের কৃতি সন্তান আশরাফুল ওয়াহিদ দুলাল মেয়র প্রার্থী আনোয়ারুজ্জামান চৌধুরীর নৌকার পক্ষে কাজ করার জন্য সিলেট এসেছেন।
 

বুধবার দুপুরে সিলেট ওসমানী আন্তর্জাতিক বিমান বন্দরে এসে পৌঁছলে তাকে সিলেট মহানগর ছাত্রলীগের সাধারণ সম্পাদক মো নাঈম আহমদের নেতৃত্বে ছাত্রলীগের পক্ষ থেকে সংবর্ধনা জানানো হয়।
 


পরে মোটর শোভাযাত্রা সহকারে ১৮নং ওয়ার্ড প্রদক্ষিণ শেষে তার বাসভবনে গিয়ে শোভাযাত্রা শেষ হয়। পরে ১৮নং ওয়ার্ডের বর্তমান কাউন্সিলর এবিএম জিল্লুর রহমান উজ্জল থাকে বাসায় ফুল দিয়ে সংবর্ধনা জানান।
 

সংবর্ধনাকালে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন- ১৮ নং ওয়ার্ডের কাউন্সিলর পদপ্রার্থী মাহবুব খান মাসুম, সিলেট মহানগর ছাত্রলীগ নেতা বিশাল দে উৎস, ফারিব খান জেমু, আজিজুর রহমান মুন্না, শরীয়ত আলী, আব্দুল ওয়াজেদ মাহি, ১৮ নং ওয়ার্ড ছাত্রলীগের সভাপতি রুম্মান রশীদ, ১৬ নং ওয়ার্ড ছাত্রলীগের সভাপতি জিহাদুর রহমান তাহা, ২৩ নং ওয়ার্ড ছাত্রলীগের সাধারণ সম্পাদক মিনহাজুল আবেদীন তুষারসহ সিলেট মহানগর ও বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।
 

সংবর্ধনার জবাবে সিলেট মহানগর ছাত্রলীগের সাবেক নেতা, বর্তমানে যুক্তরাজ্য প্রবাসী আশরাফুল ওয়াহিদ দুলাল বলেন, প্রবাসীরা দেশের স্বাধীনতা থেকে শুরু করে যে কোন দূর্যোগ দুঃসময়ে দেশের মানুষের পাশে এসে দাঁড়ায়। আমার ব্যক্তিগত পক্ষ থেকে বিগত বন্যায় সিলেট ও সুনামগঞ্জের মানুষের পাশে এসে দাঁড়িয়েছি, সহযোগিতা করেছি। এবার বর্তমান প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা যুক্তরাজ্য আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আনোয়ারুজ্জামান চৌধুরীকে নৌকা প্রতিক দিয়ে সিলেট সিটির মেয়র নির্বাচনের জন্য মনোনীত করেছেন। প্রধানমন্ত্রীর এ মূল্যায়নকে কাজে লাগানোর জন্য আমরা র‌্যামিটেন্স যোদ্ধার দেশে এসেছি। ২১ জুন নৌকাকে নির্বাচিত করার মাধ্যমে প্রবাসীদের প্রতি সিলেটবাসীর ভালোবাসার নজির স্থাপিত হবে।


 

সিলেটভিউ২৪ডটকম/প্রেবি/এসডি-১৬২