শ্রীশ্রী মহাপ্রভুর পার্ষদ শ্রীশ্রী গদাধর পণ্ডিত গোস্বামীর আবির্ভাব তিথি এবং পরমপূজ্যপাদ গুরুদেব প্রভুপাদ ১০৮ শ্রীশ্রী নিত্যানন্দ মোহন্ত মহারাজের আবির্ভাব তিথি উপলক্ষে অষ্টপ্রহরব্যাপী হরিনাম সংকীর্ত্তন মহোৎসব ও ভাগবতীয় কথা পরিবেশনের আয়োজন করা হয়েছে।
 

এই মহোৎসব সিলেট নগরের ৮নং ওয়ার্ডে অবস্থিত পল্লবী আবাসিক এলাকা পনিটুলাস্থ শ্রীশ্রী মহাপ্রভুর আখড়ায় অনুষ্ঠিত হবে।


অনুষ্ঠানসূচির মধ্যে রয়েছে- ৫ মে থেকে ৭ মে মঙ্গলবার পর্যন্ত প্রতিদিন সন্ধ্যা ৭টায় ভাগবতীয় কথা পরিবেশন।
 

পরিবেশনায়-ভারতের শ্রীধাম রাধাকুণ্ডর শ্রীল ১০৮ শ্রীশ্রী বৈষ্ণবপদ দাস বাবাজী মহারাজ।

৭ মে মঙ্গলবার সন্ধ্যা ৭টায় শ্রীশ্রী চৈতন্যচরিতামৃত পাঠ। পরিবেশনায়-ভারতের শ্রীধাম রাধাকুণ্ডর শ্রীল ১০৮ শ্রীশ্রী বৈষ্ণবপদ দাস বাবাজী মহারাজ। রাত ৮টায় শুভ অধিবাস; পরিবেশনায়-পাঠক ও কীর্ত্তন সম্রাট শ্রী বিনোদ বিহারী দাস বাবুল।
 

৮ মে বুধবার ব্রাহ্মমুহূর্ত থেকে অষ্টপ্রহরব্যাপী হরিনাম সংকীর্ত্তন শুরু হবে। মহোৎসবের সার্বিক পরিচালনায় রয়েছেন- সিলেট নগরের ৮নং ওয়ার্ডে অবস্থিত পল্লবী আবাসিক এলাকা পনিটুলাস্থ শ্রীশ্রী মহাপ্রভুর আখড়ার অধ্যক্ষ পরমপূজ্যপাদ গুরুদেব প্রভুপাদ ১০৮ শ্রীশ্রী নিত্যানন্দ মোহন্ত মহারাজ।

নামসুধা পরিবেশন করবেন- শ্রীশ্রী মহাপ্রভু সংঘ; পনিটুলা-সিলেট; শ্রী বিনোদ বিহারী দাস বাবুল, শ্রী বিকাশ পাল; মৌলভীবাজার, শ্রী রূপম ধর; বালাগঞ্জ, শ্রী নিশিকান্ত তালুকদার; সিলেট ও গিরিরাজ দাস জুয়েল; সিলেট। দুপুর ১২টায় ভোগারতি দর্শন, দুপুর ১টায় মহাপ্রসাদ বিতরণ করা হবে। ৯ মে বৃহস্পতিবার সকাল ৯টায় কলঙ্কমোচন; পরিবেশনায়-গিরিরাজ দাস জুয়েল, সকাল ১০টায় শ্রীশ্রী গুরুপূজা, দুপুর ১টায় দধিভাণ্ড ভঞ্জন, কীর্ত্তন সমাপন ও মহাপ্রসাদ বিতরণ।
 

মহোৎসবে সর্বস্তরের ভক্তবৃন্দকে উপস্থিত থাকার জন্য শ্রীগুরুচরণাশ্রিত ভক্তবৃন্দ বিশেষভাবে অনুরোধ জানিয়েছেন।


 


সিলেটভিউ২৪ডটকম/প্রেবি/এসডি-১৭৫৪