সিলেট জেলা জাতীয় পার্টির আহবায়ক কুনু মিয়া বলেছেন, বন্যার্ত মানুষের জন্য সকলে মিলে সহযোগিতা করা আমাদের একান্তই দায়িত্ব। মানুষ মানুষের জন্য। এই মূলমন্ত্রকে কাজে লাগিয়ে আমরা বানবাসি মানুষের পাশে থাকতে চাই।

 


মঙ্গলবার গোলাপগঞ্জ উপজেলার প্রত্যন্ত এলাকা শরিফগঞ্জ ইউনিয়নের বিভিন্ন স্থানে তার ব্যক্তিগত পক্ষ থেকে ত্রাণসামগ্রী বিতরণকালে তিনি এসব কথা বলেন।

 

কুনু মিয়া বলেন, কঠিন এই পরিস্থিতিতে মানুষ কারো কাছে কিছু চাইতে পারতেছেনা। অনেকেই আছেন পরিস্থিতির শিকার হয়ে আশ্রয়কেন্দ্রে এসেছেন এসকল মানুষদের খোঁজে বের করে সহযোগিতা করতে হবে। সিলেটের সর্বস্তরের মানুষ তাদের ঈমানি দায়িত্ব হিসেবে বন্যার্তদের সহযোগিতা করে যাচ্ছেন। এটি খুবই প্রশংসনীয় এবং কল্যাণকর কাজ। বন্যা পরবর্তী সময়েও সকলে মিলে যেন এসব মানুষের পুনর্বাসন করেন সেই প্রত্যাশা ব্যাক্ত করেন তিনি।

 

এসময় উপস্থিত ছিলেন- যুক্তরাজ্য প্রবাসী সমাজসেবক মাসুক মিয়া, সিলেট জেলা যুব সংহতির সদস্য সচিব শাহান উদ্দিন নাজু, গোলাপগঞ্জ উপজেলা জাতীয় পার্টির সদস্য সচিব এস এ মালেক, গোলাপগঞ্জ পৌর জাতীয় পার্টির সদস্য আব্দুর রুপ, গোয়াইনঘাট উপজেলা জাতীয় পার্টির আহবায়ক জামাল উদ্দিন, গোলাপগঞ্জ উপজেলা জাতীয় পার্টির সাবেক সাধারণ সম্পাদক ইরাজ আলী মেম্বার, জেলা জাতীয় শ্রমিক পার্টির সভাপতি শামসুদ্দিন বাবুল, সিলেট জেলা জাতীয় পার্টির সদস্য আতাউর রহমান খান, দেলোয়ার হোসেন দিলু, জাতীয় পার্টি নেতা আশিকুর রহমান আশিক, রুুহল আমিন, আমিরুজ্জামান বাবুল, খালেদ আহমদ, আং বাছিত, গিয়াস উদ্দিন প্রমুখ।

 


সিলেটভিউ২৪ডটকম/প্রেবি/এসডি-০৭