হবিগঞ্জ জেলার বানিয়াচং উপজেলার বিভিন্ন এলাকায় বন্যার্তদের মধ্যে ত্রাণ বিতরণ করেছেন আওয়ামী লীগ নেতা বিধান কৃষ্ণ দাস সরকার। 

 


মঙ্গলবার (৫ জুলাই) বেলা ১১ টার দিকে উপজেলার আড়িয়ামুগুর ও মার্কুলী এলাকায় অন্তত ২০০ পরিবারের মধ্যে এ ত্রাণ বিতরণ করেন তিনি। এছাড়াও আজমিরীগঞ্জ উপজেলার পাহাড়পুর গ্রামে প্রায় ১০০ বন্যা দূর্গত মানুষের মাঝে ত্রাণ বিতরণ করেছেন বিশিষ্ট সংগঠক এবং বাংলাদেশে রেড ক্রিসেন্ট সোসাইটি ও ঢাকাস্থ জালালাবাদ অ্যাসোসিয়েশনের আজীবন সদস্য বিধান কৃষ্ণ দাস সরকার। 

 

এ সময় উপজেলার ৫ নম্বর দৌলতপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মঞ্জু কুমার দাশ, ৮ নম্বর ওয়ার্ড সদস্য মিষ্ট লাল দাস, দৌলতপুর ইউনিয়ন আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক পঙ্কজ দাস নিধু, সমাজকর্মী রনজয় দাশ বাপ্পী, জাকির হোসেন, সাংবাদিক তানজিল হাসান সাগর, বানিয়াচং থানার এএসআই মহসিন, পুলিশ সদস্য নিখিল, রাজন, ডাক্তার ইলিয়াস একাডেমির সহকারি প্রধান শিক্ষক মিটন চন্দ্র দাশ, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসের একাডেমিক সুপারভাইজার সম্পদ কান্তি দাশ তালুকদার এবং বানিয়াচং আইডিয়েল কলেজের প্রভাষক জসিম উদ্দিনসহ বিভিন্ন শ্রেণি পেশার মানুষ উপস্থিত ছিলেন।  

 

‘মানবতাই ধর্ম’ এই স্লোগান নিয়ে বন্যার শুরু থেকেই সিলেট-সুনামগঞ্জের বিভিন্ন দূর্গত অঞ্চলের বানভাসী মানুষের পাশে আছেন মানবাতাবাদী এই নেতা। 

 

আগামী জাতীয় সংসদ নির্বাচনে হবিগঞ্জ-২ আসন থেকে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী বিধান কৃষ্ণ দাস সরকার বলেন, মানব ধর্মই প্রকৃত ধর্ম। এই দূর্যোগকালে মানুষের উচিৎ মানুষের পাশে দাঁড়ানো। মানবসেবার মহান ব্রত নিয়ে বানিয়াচং এবং আজমিরীগঞ্জ অঞ্চলের বানভসী মানুষের পাশে আছেন এবং যতদিন বন্যা পরিস্থিতির পুরোপুরি স্বাভাবিক না হচ্ছে ততদিন দূর্গত মানুষের পাশে থাকার প্রত্যয় ব্যক্ত করেন তিনি। 


সিলেটভিউ২৪ডটকম/জেইউ/জেপি-০৯