সুনামগঞ্জর শান্তিগঞ্জে বন্যাদুর্গতদের বিনামূল্যে চিকিৎসাসেবা ও ঔষধ বিতরণ করেছেন যুক্তরাজ্য আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সৈয়দ সাজিদুর রহমান ফারুক। 

 


শনিবার স্থানীয় নোয়াখালী সপ্তগ্রাম উচ্চ বিদ্যালয়ে সিলেটের একটি চিকিৎসক দল দিনব্যাপী সুনামগঞ্জ জেলার শান্তিগঞ্জ উপজেলার সহস্রাধিক দরিদ্র ও বন্যাদুর্গতদের মাঝে এ সেবা দেন।

 

এর আগে বন্যার সময় এই রাজনীতিবিদ জগন্নাথপুর ও শান্তিগগঞ্জ উপজেলার প্রায় প্রত্যেকটি গ্রামে খাদ্য সামগ্রি পৌঁছে দেন।

 

ফ্রি মেডিকেল ক্যাম্প চলাকালে সাজিদুর রহমান ফারুক বলেন, প্রধানমন্ত্রীর নির্দেশনা অনুযায়ী আমি বন্যার্তদের পাশে শুরু থেকে রয়েছি। আমার এলাকার মানুষের জন্য কিছু করতে পেরেছি এতেই আমার সুখ। খাদ্য ও ত্রাণ সামগ্রির পর আপনাদের টিকিৎসা সেবা দিতে পেরেছি। আপনাদের পাশে আমরা সবসময় আছি এবং থাকব।   

 

সকাল ১১টা থেকে বিকাল ৫.৩০ টা পর্যন্ত চক্ষু, চর্ম, মেডিসিন ও গাইনী রোগীদের চিকিৎসাসেবা দেন সিলেট উইমেন্স মেডিকেল কলেজ হাসপাতালের সহকারি অধ্যাপক ডা. হিমাংশু শেখর দাস, ফার্মাকোলজি বিভাগের ডা. ইশতিয়াক আহমেদ, চক্ষু বিভাগের ডা. আল আমিন, মেডিকেল অফিসার ডা. মোহাম্মদ আনোয়ার হোসেইন, সৈয়দ তাসনুভ সামি, ডা. সৈয়দ হাফিজুর রহমান তানভীর, ডা. হুমায়ুন কবির পাবেল, ডা. গোলাম আহমেদ শরিফ শাওন, গাইনি বিভাগরে ডা. মুনমুন পাল, ডা. শান্তা দত্ত ও ডা. মহি উদ্দিন সাজন। 

 

দিনব্যাপি কর্মসূচি চলাকালে শান্তিগঞ্জ উপজেলা ও বিভিন্ন ইউনিয়ন আওয়ামী লীগ, অঙ্গ সংগঠন ও সুনামগঞ্জ জেলা ছাত্রলীগের নেতারা উপস্থিত ছিলেন।

 

সিলেটভিউ২৪ডটকম/প্রেবি/মাহি