বাংলাদেশ খেলাফত মজলিস সিলেট মহানগরীর ৬নং ওয়ার্ড শাখার শুরা বৈঠক শুক্রবার (৫ আগষ্ট) বাদ এশা স্থানীয় কার্যালয়ে শাখা সভাপতি ক্বারী মাওলানা আবুল হোসাইন এর সভাপতিত্বে অনুষ্ঠিত হয়।


এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সিলেট মহানগর শাখার সভাপতি মাওলানা গাজি রহমত উল্লাহ।



বিশেষ অতিথি মহানগর শাখার সহ-সভাপতি মাওলানা সানা উল্লাহ, সাধারণ সম্পাদক মাওলানা এমরান আলম, প্রচার সম্পাদক হাফিজ সিরাজ উদ্দিন, সহ-প্রচার সম্পাদক মাওলান ফয়জুন নুর।


অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন সিলেট মহানগর নির্বাহী সদস্য হাফিজ মাওলানা ফয়েজ আহমদ, মুহাম্মদ হারুন রশিদ।

বৈঠকে উপস্থিত সদস্যদের মতাতমতের ভিত্তিতে ক্বারী মাওলানা আবুল হোসেনকে সভাপতি ও মুহাম্মদ শহিদুলকে সাধারণ সম্পাদক করে ৩৬সদস্য বিশিষ্ট ৬নং ওয়ার্ড কমিটি পূর্ণ গঠন করা হয়।

 

কমিটির অন্যান্যরা হলেন সহ-সভাপতি মোহাম্মদ আলা উদ্দিন, মুহাম্মদ শাহাদৎ, সাংগঠনিক সম্পাদক মুহাম্মদ শাহ আলম, বায়তুল সম্পাদক মুস্তাফিজ, প্রশিক্ষণ সম্পাদক মুহাম্মদ নাদের, সদস্য মোহাম্মদ সুজন, কয়েছ আহমদ, মাহিন আহমদ, মনির আহমদ, রিপন, সোহাগ, কয়েছ, রাসেল প্রমুখ।

 

প্রধান অতিথির বক্তব্যে মাওলানা গাজি রহমত উল্লাহ বলেন, যে মুহূর্ত দ্রব্য উর্ধ্বগতিতে জনগন দিশেহারা হয়ে পড়েছে তার মধ্যে সরকার জ্বালানী তেলের অতিরিক্ত মূল্য বৃদ্ধি করছে। তিনি অবিলম্বে অস্বাভাবিক মূল্য প্রত্যহারের জোর দাবি জানান। বৈঠতে বক্তরা সংগঠনের কার্যক্রমকে আরও এগিয়ে নেওয়ার আহবান জানান। শুরা বৈঠকে বিভিন্ন শ্রেনী ও পেশার ১০ জন ব্যক্তি বাংলাদেশ খেলাফত মজলিসের আদর্শের সাথে একমত পোষন করে সংগঠনে যোগদান করেন।

পরিশেষে নবগঠিত কমিটি মুসলিম উম্মাহ ও দেশ জাতির জন্য বিশেষ মুনাজাত করেন।  

সিলেটভিউ২৪ডটকম/সবি/ইআ