বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় সহ সম্পাদক হিসেবে মনোনীত হয়েছেন সিলেটের ছাত্রলীগ নেতা মো. মাহমুদ সালেহ।

 


কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতি আল নাহিয়ান খান জয় ও সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য স্বাক্ষরিত চিঠিতে তাকে সহ সম্পাদক পদে মনোনীত করা হয়।

 

চিঠিতে বলা হয়, ‘জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শ ধারণ করে উন্নত ও সমৃদ্ধশালী বাংলাদেশ বিনির্মাণের স্বপ্নদ্রষ্টা দেশরত্ন শেখ হাসিনার রুপকল্প ২০৪১ ও চতুর্থ শিল্প বিপ্লব বাস্তবায়নে আপনার সপ্রতিভ পদচারণা প্রশংসনীয়। আপনাকে বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় কমিটির সহ সম্পাদক পদে মনোনীত করা হলো।

 

মো. মাহমুদ সালেহ এর গ্রামের বাড়ি মৌলভীবাজার বড়লেখা উপজেলায়। তার আপন চাচা বড়লেখা উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ছিলেন। পারিবারিকভাবে তারা আওয়ামী লীগের রাজনীতির সাথে সম্পৃক্ত। সালেহ বর্তমানে সিলেট শহরের মিরাবাজারে বসবাস করেন। সালেহ দীর্ঘদিন সিলেট মহানগর ছাত্রলীগের রাজনীতির সাথে যুক্ত রয়েছেন। তিনি সিলেট মহানগর যুবলীগের সভাপতি আলম খান মুক্তির অনুসারী।

 

মো. মাহমুদ সালেহ কেন্দ্রীয় ছাত্রলীগের সহ সম্পাদক মনোনীত হওয়ায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা, সিলেট মহানগর যুবলীগের সভাপতি আলম খান মুক্তি ও বাংলাদেশ ছাত্রলীগের সভাপতি আল-নাহিয়ান খান জয় এবং সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্যের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন। একই সাথে মহান এই দায়িত্ব পালনে সকলের সহযোগিতা কামনা করেন।

 


সিলেটভিউ২৪ডটকম/প্রেবি/এসডি-৩৬