তথ্য ও যোগাযোগ প্রযুক্তি মন্ত্রণালয় কর্তৃক বাস্তবায়নাধীন Learning & Earning Development Project LEDP - ICT MINISTRYএর আওতায় প্রফেশনাল আউটসোর্সিং প্রশিক্ষণ প্রাপ্ত সেরা ফ্রিল্যান্সার হওয়ায় (০৪ ডিসেম্বর) রোববার সুনামগঞ্জ জেলা প্রশাসক মো. জাহাঙ্গীর হোসেনের হাত থেকে মৈশাষী সরকারি প্রাথমিক বিদ্যালয়, বালাগঞ্জ, সিলেটের স্বনামধন্য শিক্ষক মো. মিজানুর রহমান ও তার সহধর্মিণী ইয়াসমিন আক্তার পলি প্রধানমন্ত্রীর অনন্য উপহার, বিশ্বজয়ের হাতিয়ার ল্যাপটপ গ্রহণ করেন। 


এছাড়া আরও ১২জনকে টপ আর্নার হিসেবে ল্যাপটপ প্রদান করা হয়।



এসময় জেলা প্রশাসক তার বক্তব্যে বলেন, সেরা ফ্রিল্যান্সার হওয়ার গৌরব অর্জনের মধ্যে দিয়ে দেশের অর্থনৈতিক ক্ষেত্রে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবে। এই ধরনের প্রশিক্ষণ নিয়ে যারা আর্নিং শুরু করেছে তাদেরকে আর পেছনে ফিরে তাকাতে হবে না।

সূত্রে জানা যায় যে, ১ সেপ্টেম্বর একই পরিবারের মিজানুর রহমান এর ছোট বোন ফারজানা বেগম সেরা ফ্রিল্যান্সার (টপ আর্নার) নির্বাচিত হওয়ায়  হবিগঞ্জ জেলার সুযোগ্য জেলা প্রশাসক ইসরাত জাহান এর হাত থেকে ল্যাপটপ গ্রহন করেন। 

এ বিষয়ে জানতে চাইলে মিজানুর রহমান বলেন, সেরা টপ আর্নার হতে অনেক বেগ পেতে হয়েছে। সারাদিন স্কুল শেষ করে বাসায় ফিরে বিশ্রাম না নিয়ে সারারাত জেগে ফ্রিল্যান্সিং এর কাজ করতাম। অনেক কষ্ট হলে এখন নিজের কাছে খুব ভালো লাগছে। এখন আমি বেকারদের নিয়ে কাজ করার চিন্তা করছি। 


এ সফলতার পেছনে যারা সহযোগিতা করেছেন সংশ্লিষ্ট সবার প্রতি তিনি ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করেন।

সিলেটভিউ২৪ডটকম/ইআ-০১