যুক্তরাজ্য ভিত্তিক দাতব্য সংস্থা ‘হিউম্যান রিলিফ ফাউন্ডেশন’ (এইচআরএফ) এর উদ্যোগে সিলেটে অসহায় মানুষদের মধ্যে রমজানের উপহার সামগ্রী বিতরণ করা হয়েছে।
 

সিলেট নগরীর ৫নং ওয়ার্ডের প্রতিবন্ধী শিশু, বৃদ্ধ, নারী ও পুরুষদের মধ্যে এসব খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।
 


রবিবার (২৬ মার্চ) নগরীর আম্বরখানা বড়বাজার এলাকায় সিলেট সিটি কর্পোরেশনের কাউন্সিলর রেজওয়ান আহমদের সহযোগিতায় এ উপহার সামগ্রী বিতরণ করা হয়।
 

পবিত্র মাহে রজমান উপলক্ষ্যে এক সপ্তাহের খাবার হিসাবে ১৫০ টি প্রতিবন্ধী পরিবারের মধ্যে উপহার সামগ্রী পৌছে দেয়া হয়েছে। খাদ্য সামগ্রীর মধ্যে ছিল চাল, ডাল, তেল, পেঁয়াজ, চিনি, আলু ও ছোলা।

এসময় কাউন্সিলর রেজওয়ান আহমদ বলেন, যুক্তরাজ্য ভিত্তিক দাতব্য সংস্থা হিউম্যান রিলিফ ফাউন্ডেশন সব সময় মানুষের কল্যাণে কাজ করে যাচ্ছে। আজকে পবিত্র রমজান মাসে অসহায় প্রতিবন্ধী ১৫০ পরিবারের পাশে এসে দাঁড়িয়েছে সংগঠনটি। তাদের দেয়া প্রতিটি খাবারের প্যাকেটে একটি পরিবারের এক সপ্তাহের নিত্য প্রয়োজনীয় পণ্যের চাহিদা পূরণ হবে।
 

তিনি আরো বলেন, আমাদের সবারই উচিত প্রতিবন্ধী মানুষদের পাশে থাকা। তারা সমাজের বোঝা নয়। তাদেরকে নিয়ে একসাথে আমাদের এগিয়ে যেতে হবে। আজকের এই উপহার সামগ্রী বিতরণের মধ্য দিয়ে তাদের মুখে হাসি ফুটেছে।
 

তিনি এমন মহৎ উদ্যোগ যারা পাশে এসে দাঁড়িয়েছেন তাদেরকে আন্তরিক ধন্যবাদ জানান।

উপহার বিতরণ কার্যক্রমে স্বেচ্ছাসেবক হিসাবে কাজ করেছেন নাজিম তাহের, ইউসুফ আলী, ছাবু খান, তুতন খান, মো. রবিউস সানী, আরিফ আহমদ প্রমুখ।


 

সিলেটভিউ২৪ডটকম/প্রেবি/এসডি-২৪