এমইউ স্পোর্টস ক্লাবের উদ্যোগে মেট্রোপলিটন ইউনিভার্সিটি ফুটসাল টুর্নামেন্ট-২০২২ ফাইনাল খেলার মধ্য দিয়ে সম্পন্ন হয়েছে। আজ বুধবার শহরতলির বটেশ্বরস্থ বিশ্ববিদ্যালয়ের স্থায়ী ক্যাম্পাসের মাঠে এই ফাইনাল অনুষ্ঠিত হয়।

ফাইনালে সিএসই টার্মিনেটস দল মুখোমুখি হয় এলএলবি ৩৯-৪০ দলের। হাড্ডাহাড্ডি লড়াইয়ে একমাত্র গোলে চ্যাম্পিয়ন হয় এলএলবি ৩৯-৪০। জয় নিশ্চিত করা গোলটি আসে গিবসনের পা থেকে। ম্যান অব দ্য ফাইনালের পুরস্কার ওঠে তার হাতে। টুর্নামেন্টসেরা খেলোয়াড়ও হন গিবসন। এ ছাড়া, টুর্নামেন্টে তিনটি গোল করে সর্বোচ্চ গোলদাতার পুরস্কার পান সিএসই টার্মিনেটস দলের আব্দুল্লাহ আমিন চৌধুরী।


টুর্নামেন্টে চ্যাম্পিয়ন হওয়া দলকে অভিনন্দন জানিয়েছেন বিশ্ববিদ্যালয়ের চেয়ারম্যান ড. তৌফিক রহমান চৌধুরী। অভিনন্দনবার্তায় তিনি বলেন, ‘মেট্রোপলিটন ইউনিভার্সিটি মানসম্মত পড়ালেখার পাশাপাশি সুস্থ বিনোদনের চর্চায় সর্বদাই গুরুত্ব দিয়ে আসছে। যে কারণে এ বিশ্ববিদ্যালয়ে প্রায় সারা বছরই ক্রিকেট, ফুটবল, ফুটসালসহ অন্যান্য খেলাধুলার আয়োজন থাকে। আগামীতেও এ ধারা অব্যাহত রেখে ভবিষ্যত চ্যালেঞ্জের জন্য শিক্ষার্থীদের যথাযথভাবে প্রস্তুত করে যাবে মেট্রোপলিটন ইউনিভার্সিটি।’

এদিকে, আজ ফাইনাল পরবর্তী পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বিশ্ববিদ্যালয়ের উপ-উপাচার্য অধ্যাপক শিব প্রসাদ সেন। বিশেষ অতিথি ছিলেন রেজিস্ট্রার অধ্যাপক ড. নজরুল হক চৌধুরী, ছাত্রকল্যাণ উপদেষ্টা অধ্যাপক চৌধুরী মোকাম্মেল ওয়াহিদ, পরিচালক (প্রশাসন) তারেক ইসলাম, এমইউ স্পোর্টস ক্লাবের উপদেষ্টা সহকারী অধ্যাপক সাইদুর রহমান পলাশ, ক্লাবের সভাপতি মহিউদ্দিন ও সাধারণ সম্পাদক অর্নক দাস গুপ্ত প্রমুখ।

ফুটসাল টুর্নামেন্টে প্রতিটি ম্যাচের ম্যান অব দ্য ম্যাচের পুরস্কারের স্পন্সর করেন ক্লাবের সাবেক দপ্তর সম্পাদক আমিনুর রহমান ইমন। সর্বোচ্চ গোলদাতার পুরস্কারের স্পন্সর করেন সাবেক কোষাধ্যক্ষ সৈয়দ রাকিব আহমেদ, ম্যান অব দ্য টুর্নামেন্টের পুরস্কারের স্পন্সর করেন সাবেক যুগ্ম দপ্তর সম্পাদক সারওয়ার বখত রেজা।

সিলেটভিউ২৪ডটকম/আরআই-কে